হারিয়ে খুঁজি
- শাহাদাত হোসেন রাতুল ২৭-০৪-২০২৪

হারিয়ে খুঁজি তোকে আমি
আবার নতুন করে
হারানোর মাঝে সুখ আমায়
আবার তারা করে

হারিয়ে ফেলছি তোকে আমি
সেই কতো আগে
হারানোর ভয় করিনা আমি
আর নতুন করে

হারিয়ে গিয়েছিস আমার থেকে
নতুন করে তোকে খুঁজি
হারানোর মাঝে কি সুখ আছে
নিজের মাঝে আমি বুঝি

হারিয়ে ফেলেছি তোকে আমি
আর কি হারাবো বল
হারানোর মাঝে বেঁচে আছি
পুরো জীবনটাই অচল

হারানোর মাঝে শেষ আছে
হারানোর মাঝে শুরু
হারানোর মাঝে ভাঙ্গা চোরা
হারানোর মাঝে জীবন গড়ি !!

একজন কলম যোদ্ধা (রাতুল)
মোবাইল: ০১৬৭০৪৯৫৩৬০
ইমেল: shahadat.hossaiin@gmail.com

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।